Thursday, October 24, 2013

বন্ধুঘর পাঠাগারের দুই বছর পূর্তি উৎযাপন

ডেস্ক রিপোর্ট : বন্ধুঘর পাঠাগারের দুই বছর পূর্তি ও ঈদুল আজহা উপলক্ষ্যে ঈদ আনন্দ অনুষ্ঠান, প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ঈদুল আজহার চতুর্থ দিন ঝিনাইগাতীর লয়খায় বিপুল সংখ্যক দর্শক শ্রোতার অংশগ্রহণে শুরু হয় অনুষ্ঠান। এতে আকর্ষণীয় দর্শক পর্বসহ ছাত্রদের মেধা বিকাশে আয়োজন করা হয় কুইজ ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে তুলে দেয়া হয় পুরস্কার।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ছাত্রদের মেধা বিকাশে এ ধরনের সৃজনশীল আয়োজন খুবই জরুরি। বন্ধুঘর পাঠাগারের এ আয়োজন ছাত্রদের সুন্দর ভবিষ্যত তৈরিতে সহায়ক ভূমিকা পালন করবে।

বন্ধুঘর সভাপতি রোকন রাইয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাপ্তাহিক শীর্ষ খবর এর ভারপ্রাপ্ত সম্পাদক মনিরুজ্জামান (শাশ্বত মনির), ঘাগড়া এফ রহমান উচ্চ বিদ্যালয়ের প্রিন্সিপাল মো. নূরল হক বিএসসি, হাতিবান্দা ইউনিয়ন চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, লয়খা কওমী মাদরাসার প্রিন্সিপাল মাওলানা সিদ্দিক আহমদ, গোপালখিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সহিদুর রহমান, শেরপুর নিউজ ২৪ ডটকম এর প্রকাশক মাহমুদুর রহমান সুজয়, ঘাসফুল সভাপতি মোরাদ খান, ছড়াকার শাহিন শিমুল, শামসুদ্দোহা ও জয়নাল আবেদিন প্রমুখ।

1 comment:

ভালো লাগা রইল... অনেক ধন্যবাদ